1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়া উপজেলায় কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৪২০ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: তৃনমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি এর আওতায় কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
গত মঙ্গলবার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে কুলাউড়া উপজেলার লংলা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
প্রতিযোগিতায় কুলাউড়া উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের বালকদের নিয়ে গঠিত কাবাডি দলসমূহ অংশগ্রহণ করে। শাহজালাল উচ্চ বিদ্যালয় এবং লংলা উচ্চ বিদ্যালয়ের মধ্যে ফাইনাল খেলা অনুষ্টিত হয় এবং ফাইনাল খেলায় শাহজালাল উচ্চ বিদ্যালয় লংলা উচ্চ বিদ্যালয়কে ২৪-১৩ পয়েন্টের ব্যবধ্যানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ। প্রতিযোগিতা শেষে বিজয়ীদেও মধ্যে পুরস্কার ও ট্রফি বিতরন করা হয়।

লংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইরফানুল হক এর সভাপতিত্বে কাবাডি প্রতিযোগিতার পুরস্কার ও ট্রফি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলার লংলা আধুনিক ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ মোঃ আতাউর রহমান।
বিশেষ অতিথি ছিলেন লংলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী মোঃ মসাহিদ আলী ও বিশিষ্ঠ্য শিক্ষানুরাগী ও সমাজসেবক হাজী মোঃ উস্তার মিয়া,লংলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য মোঃ ছয়ফুর রহমান, মাষ্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহেদ আলী, শাহজালাল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক দেলোয়ার হোসেন। জেলা ক্রীড়া অফিস মৌলভীবাজার এর কমল অধিকারী ও বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ, স্কুল ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ এবং অভিবাবক বৃন্দ উপস্থিত ছিলেন ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..